সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে- এমপি মকবুল

0

ভাঙ্গুড়া প্রতিনিধি : ‘সকল হিংসা, বিদ্বেষ ভুলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে পাবনা-৩ আসন আগামীতেও জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়া হবে।

মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত মানবতার জননী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকাকে বিজয়ী করতে হবে।

আর যারা আওয়ামী লীগের মধ্যে থেকে এখনো ষড়য়ন্ত্র করে বিভেদ সৃষ্টির চেষ্টা করছেন সময় থাকতে আওয়ামী লীগের ছায়াতলে চলে আসেন।’

বুধবার সন্ধ্যায় ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠ চত্বরে ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পাবনা-৩ আসনের সংসদ সদস্য ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, আলহাজ মো.মকবুল হোসেন এ কথাগুলি বলেন।

এসময় এমপি ‘৭১ সালের দেশের স্বাধীনতা সংগ্রামে আত্মত্যাগকারী শহীদদের, ৭৫ এ বঙ্গবন্ধুর শহীদ পরিবারের সদস্যদের, ৩রা নভেম্বরের ও একুশে আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকলের বিদেহী আত্মার শান্তি কমনা করেন।’

বুধবার ভাঙ্গুড়া উপজেলা আওয়ামী লীগ আয়েজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. লোকমান হোসেন।

এছাড়াও সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মো. লোকমান হোসেন, ফরিদপুর পৌর সভার মেয়র কামরুজ্জামান মাজেদ, পার্শ্বডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আজাহার আলী।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ভাঙ্গুড়া পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. বাকী বিল্লাহ, মুক্তিযোদ্ধা আব্দুর রহিম পাকন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. জাকির হোসেন ছবি, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুর রহমান প্রধান,জেলা পরিষদ সদস্য মো. আসলাম আলী,

যুগ্ম সাধারণ সম্পাদক মো. রমজান আলী খান, চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর উপজেলার নির্বাচিত ইউপি চেয়ারম্যানবৃন্দ, তিন উপজেলার আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ হাজার হাজার জনতা।

উপজেলা ছাত্রলীগের সভাপিত ইমরান হাসান আরিফের সঞ্চালনায় দেশ জাতির কল্যাণ কামনা করে ইফতার পূর্বে দোয়া পরিচালনা করেন মাওঃ আশরাফ আলী।